• রাত ৪:৪৮ মিনিট মঙ্গলবার
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
সিডনিতে রিহ্যাবের আবাসন মেলা শুরু শনিবার

সিডনিতে রিহ্যাবের আবাসন মেলা শুরু শনিবার

Logo


অস্ট্রেলিয়ায় আগামী শনিবার থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী রিহ্যাব হাউজিং ফেয়ার সিডনি-২০১৮। দেশটিতে দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে এ মেলা।

বৃহস্পতিবার (৩ মে) স্থানীয় সময় রাতে সিডনির রেডরোজ রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় আবাসন মালিকদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)।

‘প্রবাসে উপার্জন স্বদেশে আবাসন’ শ্লোগানকে প্রতিপাদ্য করে সিডনির ওরিয়ন সেন্টারে এ মেলার আয়োজন করেছে রিহ্যাব। এবারের মেলায় ৩৩টি স্টল থাকছে। মেলায় গাড়ি পার্কিং এবং এন্ট্রি সম্পূর্ণ ফ্রি। দর্শনার্থীদের জন্য প্রতিদিন থাকছে বারবিকিউ পার্টি এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন রিহ্যাব পরিচালক এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী। এ সময় রিহ্যাব পরিচালক প্রকৌশলী মো. আল আমিন, প্রকৌশলী মো. মহিউদ্দিন শিকদার, প্রকৌশলী এন এম নূর কুতুবুল আলম, প্রকৌলশলী শামসুজ্জোহা চৌধুরী এবং ভেন্ডর প্রতিষ্ঠানের পক্ষে রশিদ ভূইয়া এবং আবদুল্লাহ আল নোমান উপস্থিত ছিলেন।

রিহ্যাব পরিচালক এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী বলেন, ঢাকাসহ বিভিন্ন বিভাগীয়, জেলা ও উপজেলা শহরকে সু-পরিকল্পিত নগরায়নে রূপান্তরের পাশাপাশি নাগরিকদের আবাসন সমস্যা সমাধানে নিরলসভাবে কাজ করছে রিহ্যাব। যার প্রধান উদ্দেশ্যই হচ্ছে বাংলাদেশে ঝুঁকিমুক্ত, পরিবেশ বান্ধব একটি পরিকল্পিত নগর গড়ে তোলা। সরকার এবং রিহ্যাব সদস্যদের নানামুখী কার্যক্রমে স্বল্প ও মধ্যবিত্তসহ সকলের জন্য একটি স্বপ্নীল আবাসের স্বপ্ন পূরণে আমরা সবসময়ই দৃঢ় প্রত্যয়ী।

‘রিহ্যাব হাউজিং ফেয়ার সিডনি-২০১৮’ তে কো-স্পন্সর হিসাবে অংশ নিচ্ছে করছে চারটি প্রতিষ্ঠান। এর মধ্যে রয়েছে আমিন মোহাম্মদ ল্যান্ডস ডেভেলপমেন্ট লি., রূপায়ন হাউজিং এস্টেট লি., সুবর্ণ ভূমি হাউজিং লি. এবং ইউ-এস বাংলা অ্যাসেট লি.।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution